আপনার মোবাইল দিয়ে ঘরের ফ্যান, লাইট, টিভি, ফ্রিজ বন্ধ এবং চালু করবেন কিভাবে?

Content Manager
0

মোবাইল দিয়ে ঘরের বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস চালু বা বন্ধ করার জন্য আমরা একটি স্মার্ট প্লাগ ব্যবহার করতে পারি। একটি স্মার্ট প্লাগ একটি ডিভাইস এবং ইন্টারনেট সংযোগের মাধ্যমে মোবাইল থেকে ডিভাইসটি চালু বা বন্ধ করতে পারে।


স্মার্ট প্লাগ ইনস্টল করতে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবেঃ

  • প্লাগটি ইলেকট্রিক সকেটে সংযোগ করুন।
  • আপনার মোবাইলে একটি স্মার্ট প্লাগ অ্যাপ ইনস্টল করুন।
  • অ্যাপটি ওপেন করুন এবং স্মার্ট প্লাগটি যে ইলেকট্রনিক ডিভাইস সংযোগ করা হয়েছে তা নির্দিষ্ট করুন।
  • আপনি চাইলে প্লাগটি এখনও চালু বা বন্ধ করতে পারেন।
  • প্লাগটি সক্রিয় করার পরে, আপনি আপনার মোবাইল থেকে প্লাগটি চালু বা বন্ধ করতে পারবেন।

এছাড়াও, আপনি যদি ঘরের টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইসগুলির জন্য স্মার্ট প্লাগ ব্যবহার করতে না চান তাহলে আপনি একটি রিমোট কন্ট্রোল ব্যবহার করতে পারেন। একটি ইনফ্রারেড (IR) রিমোট কন্ট্রোল একটি ইউনিভার্সাল রিমোট কন্ট্রোল থেকে সম্পূর্ণ প্রযুক্তিগত না হলেও একটি প্রচলিত বিকল্প হিসাবে ব্যবহার করা যায়।


রিমোট কন্ট্রোল ব্যবহার করতে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবেঃ

  1. সমস্ত ডিভাইস চালু করুন যেমন টিভি, ফ্রিজ, ফ্যান ইত্যাদি।
  2. টিভি বা কোনও একটি ডিভাইসের সামনে এসে রিমোট কন্ট্রোলের ব্যবহার করা হয়।
  3. রিমোট কন্ট্রোলের ব্যবহার করে আপনি আপনার ডিভাইস চালু বা বন্ধ করতে পারবেন।
  4. রিমোট কন্ট্রোল ব্যবহার করে আপনি অন্যান্য কাজগুলি করতে পারেন যেমন ভলিয়ম বাড়ানো, কমানো ইত্যাদি।

SONOFF বেসিক R2- বাংলাদেশে স্মার্টফোনের সাথে ওয়াইফাই শিডিউল, চালু বা বন্ধ ফ্যান, লাইট, টিভি, মোবাইল চার্জার নিয়ন্ত্রণে আজকের এই ইনফোটি শেয়ার করা হলো।

এটি এমন একটি স্মার্ট ডিভাইস যা আপনাকে বিশ্বের যেকোনো স্থান থেকে আপনার বাড়ির যন্ত্রপাতি নিয়ন্ত্রণ করতে দেবে। আপনি 2200 ওয়াটের মধ্যে আলো, ফ্যান, এসি, টিভি, স্পিকার বা যেকোনো কিছু নিয়ন্ত্রণ করতে পারেন। ইনস্টলেশন অত্যন্ত সহজ এবং কনফিগার করতে মাত্র কয়েক মিনিটের প্রয়োজন। যেকোনো ডিভাইস অ্যান্ড্রয়েড বা আইফোন মোবাইল অ্যাপস দ্বারা নিয়ন্ত্রণ করা যায়। একটি নতুন ডিভাইস যোগ করা মাত্র একটি ক্লিক দূরে। আপনি দৈনিক, সাপ্তাহিক বা এমনকি বার্ষিক ভিত্তিতে অন বা অফের জন্য সীমাহীন সময়সূচী করতে পারেন।


আপনার বাড়ি স্বয়ংক্রিয় করার একটি উপায় খুঁজছেন?

SONOFF বেসিক R2 ওয়্যারলেস সুইচ আপনার জন্য উপযুক্ত ডিভাইস! এই সুইচের সাহায্যে, আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে দূরবর্তীভাবে আপনার যন্ত্রপাতি নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি সময়সূচী এবং টাইমার সেট করতে পারেন যাতে আপনার ডিভাইসগুলি স্বয়ংক্রিয়ভাবে চালু বা বন্ধ হয়ে যায়। এছাড়াও, এটি অ্যামাজন ইকো, ইকো ডট, অ্যামাজন ট্যাপ, গুগল হোম এবং গুগল নেস্টের সাথে কাজ করে। কিভাবে শীতল হয়?!


সুইচ এবং প্লাগ দিয়ে সময় নষ্ট করা বন্ধ করুন – আজই একটি SONOFF বেসিক ওয়্যারলেস সুইচ ক্রয় করুন।


Sonoff ওয়াইফাই-নিয়ন্ত্রিত সুইচ সমস্ত বাড়ির যন্ত্রপাতি স্মার্ট করে তোলে। যতক্ষণ পর্যন্ত মোবাইল ফোনে নেটওয়ার্ক থাকে (2G/3G/4G/WiFi), ব্যবহারকারীরা যেকোন সময় যেকোন জায়গা থেকে অ্যাপ্লায়েন্সগুলিকে চালু বা বন্ধ করে দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করতে পারেন। উপলব্ধ আরেকটি বৈশিষ্ট্য হল যন্ত্রপাতিগুলির জন্য টাইমার সেট করা, যার মধ্যে কাউন্টডাউন/নির্ধারিত/লুপ টাইমার অন্তর্ভুক্ত থাকতে পারে এবং এইভাবে ব্যবহারকারীদের একটি সহজ জীবন বজায় রাখতে সহায়তা করতে পারে।


মোবাইল অ্যাপ্লিকেশন eWeLink ব্যবহারকারীদের সহজেই তাদের যন্ত্রপাতি নিয়ন্ত্রণ করতে সক্ষম করে। অ্যাপ্লিকেশনটির iOS সংস্করণ অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে এবং অ্যান্ড্রয়েড সংস্করণটি গুগল প্লেতে পাওয়া যাবে।


বাড়ির যন্ত্রপাতি স্মার্ট করতে একটি স্মার্ট পণ্য ক্রয় করুন

পণ্যটি সম্পর্কে  বিস্তারিত জানতে এবং ক্রয় করতে এখানে ক্লিক করুন।


SONOFF বেসিক R2 ওয়্যারলেস সুইচ কি?

SONOFF Basic R2 ওয়্যারলেস সুইচ একটি স্মার্ট প্লাগ যা ইলেকট্রিক উপকরণ চালু এবং বন্ধ করতে ব্যবহৃত হয়। এটি ওয়াইফাই কানেকশন ব্যবহার করে সম্পূর্ণ নিয়ন্ত্রিত হওয়া সম্ভব।


SONOFF বেসিক R2 ওয়্যারলেস সুইচ কি?


SONOFF Basic R2 একটি প্রযুক্তিগত সুইচ যা আপনার ইলেকট্রিক উপকরণকে স্মার্টফোন বা ইন্টারনেট মাধ্যমে নিয়ন্ত্রিত করতে ব্যবহৃত হয়। এটি একটি সম্পূর্ণ কানেক্টেড ডিভাইস যা একটি স্মার্টফোন অ্যাপ্লিকেশন ব্যবহার করে নিয়ন্ত্রিত করা যায়।


SONOFF Basic R2 একটি কম্প্যাক্ট ডিজাইন যা খুব সহজে ইনলেটে হতে পারে এবং সরল সেটআপ প্রদান করে যা কমপক্ষে ৫ মিনিট সময় নেয়। এটি একটি দুর্দান্ত সম্পূর্ণ কানেক্টেড ডিভাইস যা আপনার বাসা ও অফিসের ইলেকট্রিক উপকরণগুলি নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে।


অন্যান্য প্রোডাক্ট সম্পর্কে জানুন



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !