ওয়্যারলেস চার্জার কি? সাধারণ কিছু প্রশ্নের উত্তর

0

ওয়্যারলেস চার্জারগুলি যে কোনও প্রযুক্তি ভক্তের জন্য একটি দুর্দান্ত আনুষঙ্গিক। এগুলি সুবিধাজনক, কম কর্ডের প্রয়োজন এবং ব্যবহার করা অত্যন্ত সহজ৷ এই পোস্টে, আমি কিছু সাধারণ প্রশ্নের উত্তর দেব, এবং আশা করি আপনি নিজের জন্য একটি অর্ডার করতে চান কিনা তা সিদ্ধান্ত নিতে আপনাকে সাহায্য করব।


আপনি কিভাবে একটি ওয়্যারলেস চার্জার ব্যবহার করবেন?

দৈনন্দিন ব্যবহারের দৃষ্টিকোণ থেকে, আপনার একটি সামঞ্জস্যপূর্ণ ডিভাইস, একটি কার্যকরী পাওয়ার আউটলেট এবং একটি সামঞ্জস্যপূর্ণ চার্জার প্রয়োজন৷ আপনি আপনার চার্জারটি প্রাচীরের সাথে প্লাগ করতে পারেন এবং তারপরে এটিতে যেকোনো সামঞ্জস্যপূর্ণ ডিভাইস সেট করতে পারেন। আপনার ডিভাইসে চার্জার প্লাগ করার দরকার নেই।


ওয়্যারলেস চার্জিং এর সুবিধা কি কি?

আমার মতে, ওয়্যারলেস চার্জারের সবচেয়ে বড় সুবিধা হল সুবিধা। একটি জিনিসের জন্য, আপনি আপনার ফোন প্লাগ এবং আনপ্লাগ করতে কম সময় ব্যয় করবেন। আমি সাধারণত আমার ডেস্কে একটি ওয়্যারলেস চার্জিং প্যাড রাখি, তাই আমি যখন এটি ব্যবহার করি না তখন আমি কেবল এটিতে আমার ফোন সেট করতে পারি। আমি খুঁজে পেয়েছি যে আমার ফোনের ব্যাটারি সারাদিন এভাবে শেষ হয় না।


আরেকটি সুবিধা হল যে কিছু ওয়্যারলেস চার্জার AT&T এর এই পণ্যটি সহ একসাথে দুটি ডিভাইস চার্জ করতে পারেন।


একটি বেতার চার্জার একটি প্রাচীর আউটলেট মধ্যে প্লাগ করা প্রয়োজন?

যদিও কিছু ওয়্যারলেস চার্জারে আপনি চলাফেরা করার জন্য একটি বিল্ট ইন ব্যাটারি থাকে, শেষ পর্যন্ত এমনকি সেই ওয়্যারলেস চার্জারগুলিকে একটি পাওয়ার উত্সে প্লাগ করতে হবে। পার্থক্য হল আপনার চার্জারে আপনার ডিভাইসটি প্লাগ করার দরকার নেই। এটি আপনার সময় বাঁচাতে পারে, কারণ আপনার ওয়্যারলেস চার্জারটি প্লাগ ইন করা সহজ এবং তারপরে চার্জ করা হয়ে গেলে এটি থেকে আপনার ফোনটি সরান৷ একটি অন্তর্নির্মিত ব্যাটারি সহ ওয়্যারলেস চার্জারগুলির জন্য, আপনার ব্যাটারির শক্তি শেষ না হওয়া পর্যন্ত পুরো অভিজ্ঞতাটি বেতার হবে৷


ওয়্যারলেস চার্জার কি সব ফোনে কাজ করে?

না, ওয়্যারলেস চার্জার শুধুমাত্র সামঞ্জস্যপূর্ণ ডিভাইসের সাথে কাজ করে। আপনি কেনাকাটা করার আগে সর্বদা নিশ্চিত করুন যে আপনার ডিভাইসটি একটি নতুন চার্জারের সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনার ডিভাইসের প্রস্তুতকারকের উচিত যেকোনও বেতার চার্জিং ক্ষমতার তথ্য প্রদান করা। AT&T আনুষাঙ্গিক দোকানের এই টুলটি আপনাকে দেখাবে কোন পণ্যগুলি একটি ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।


ওয়্যারলেস চার্জারগুলির কি দ্রুত চার্জ করার ক্ষমতা থাকতে পারে?

হ্যাঁ, বাজারে একাধিক ওয়্যারলেস ফাস্ট চার্জার রয়েছে, যা AT&T-এর থেকেও অনেক ভালো।


ওয়্যারলেস চার্জারের সাথে কাজ করার জন্য আমার ফোনের কি কোনো বিশেষ কেস বা আনুষাঙ্গিক প্রয়োজন?

বিশেষ করে ওয়্যারলেস চার্জিংয়ের আগের দিনগুলিতে, এটি সাধারণ ছিল যে আপনি একটি বিশেষ কেস না কিনে একটি ফোন  ওয়্যারলেস চার্জারের সাথে কাজ করবে না। তবে, এটি অনেক কম সাধারণ। এদানিং ওয়্যারলেস চার্জিংয়ের জন্য আপনার নির্দিষ্ট ডিভাইসের কোনো অতিরিক্ত আনুষাঙ্গিক প্রয়োজন হবে কি না সে সম্পর্কে আপনার ডিভাইসের প্রস্তুতকারক আপনাকে তথ্য সরবরাহ করতে সক্ষম হওয়া উচিত।

অর্থাৎ আপনার সেটটি  ওয়্যারলেস চার্জার সাপোর্ট করে কিনা তা ডিভাইসের মেনুয়ালে দেখতে পাবেন।

ওয়্যারলেস চার্জার কি? সাধারণ কিছু প্রশ্নের  উত্তর

আরো জানুন:

আপনার অজান্তে কেউ কল রেকর্ড করলে কিভাবে বুঝবেন?

ফিশিং ইমেইল কি? কিভাবে সনাক্ত করবেন?

ফেসবুক প্রোফেশনাল মোড কি? কিভাবে চালু করবেন?

স্মার্টফোনে মেমোরী কার্ড ব্যবহার করা উচিৎ নয় কেন?

ইউটিউব থেকে আয় করার উপায় গুলো কি  কি?

কিভাবে আপনার মোবাইলে ওয়াইফাই গতি বাড়াবেন?

ডিজিটাল কনটেন্ট কি?

সিম কার নামে রেজিস্টার কিভাবে জানবেন?

সেলফিন কি?


আপনার নতুন চার্জার প্রয়োজন হলে কিনুন

আশা করি, এই পোস্টটি আপনাকে ওয়্যারলেস চার্জারগুলি সম্পর্কে আরও ভাল ধারণা দিয়েছে এবং সেগুলি কী উপকারী করে তোলে। আপনি যদি আগ্রহী হন, আপনি AT&T-এর মাধ্যমে অনলাইনে সব ধরনের চার্জার কেনাকাটা করতে পারেন।

কমপক্ষে কয়েকটি জনপ্রিয় ফোন ব্র্যান্ড তাদের সর্বশেষ ডিভাইসগুলির সাথে একটি ওয়াল চার্জার অন্তর্ভুক্ত করে না। যাইহোক আপনাকে আপনার ফোনের জন্য একটি আলাদা চার্জার কিনতে হতে পারে—তাই, আপনি এমন কিছু বাছাই করতে সময় নিতে পারেন যা আপনি সত্যিই উপভোগ করেন।

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)


#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !