Facebook Tips: পাবলিক পোস্টে কমেন্ট নিয়ন্ত্রণের নতুন সুবিধা আনল ফেসবুক

0

বর্তমান বিশ্বে সবচেয়ে বড় সামাজিক মাধ্যম হচ্ছে ফেসবুক। আজকের ইনফোটি হচ্ছে Facebook Tips: পাবলিক পোস্টে কমেন্ট নিয়ন্ত্রণের নতুন সুবিধা দিয়েছে ফেসবুক। এই ফিচার দিয়ে ব্যবহারকারীরা ফেসবুক পাবলিক পোস্টে কমেন্ট নিয়ন্ত্রণ করতে পারবে।

ফেসবুকের নতুন ফিচার

ফেসবুক এর নতুন ফিচার

বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যম এবার ব্যবহারকারীদের জন্য প্রধান নিউজ ফিডে কয়েকটি নতুন ফিচার নিয়ে েএসেছে। এই ফিচারগুলোর মধ্যে রয়েছে পাবরিক পোস্টে কমেন্ট নিয়ন্ত্রণ করার সুবিধা।

বিবিসি এক প্রতিবেদনে জানায় এখন থেকে পাবরিক পোস্টে কমেন্ট সীমিত করতে পারবেন ফেবু ব্যবহারকারীরা। বন্ধু তালিকায় থাকা যে কারও কমেন্ট সীমিত করার পাশাপাশি নির্দিষ্ট নাম উল্লেখ করে বন্ধু তালিকার বাহিরে যে কারও কমেন্ট সীমিত করা যাবে।

মাইক্রোব্লগিং সাইট টুইটার গত বছর কমেন্ট সীমিত করার ফিচারটি নিয়ে আসে। এবছ ফেসবুকও ব্যবহারকারীদের জন্য কমেন্ট সীমিত করার সুবিধাটি নিয়ে আসলো।

ফেসবুক নতুন ফিচারের মধ্যে ক্রোনোলজিক্যাল মোড নামে আরএকটি ফিচার চালু করবে। এই ফিচারের মাধ্যমে সর্বশেষ পোস্ট সবার আগে দেখা যাবে। এর আগে ২০০৯ সালে এই ধরণের ফিচার স্থগিত করেছে ফেসবুক কর্তৃপক্ষ।

জানুন...


ফেসবুকের ফিচার পরিবর্তন

ফেসবুক কর্তৃপক্ষ নিউজ ফিডের ‘মোস্ট রিসেন্ট’ অপশনটি ‘ফিড ফিল্টার বার’ নামে নতুন একটি ফিচারে পরিবর্তন করেছে। ‘ফিড ফিল্টার বার’ এই অপশনটি নিউজ ফিডের উপরের দিকে থাকে।

এই ফিচারটির সাহয্যে ব্যবহারকারীরা ৩০ জন বন্ধু কিংবা পেইজ গুরুত্বপূর্ণ হিসাবে চিহ্নিত করে রাখতে পারবে। ফলে এসকল বন্ধু কিংবা পেজগুলো থেকে সর্বশেষ পোস্ট সবার আগে দেখা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)


#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !