বাইনেন্স একাউন্ট খুলে 100 USDT ক্যাশব্যাক ভাউচার পাবেন কিভাবে?

Content Manager
0

অনেকেই হয়তো বাইনেন্স সম্পর্কে জানেন আবার অনেকেই জানেন না। তবে সংক্ষেপে বলি বাইনেন্স হচ্ছে একটি ক্রিপ্টো কারেন্সি কোম্পানী। এখানে বিটকয়েন থেকে শুরু করে বর্তমানে যতগুলো ক্রিপ্টো চালু হয়েছে তার সবগুলোই এক্সচেঞ্জ করা যায়। এছাড়াও মাইনিংসহ নানা পদ্ধতিতে  আয় করার সুযোগ রয়েছে এখানে। তবে আজকের এই ইনফোটিতে আমরা শুধু আলোচনা করবো কিভাবে নতুন ব্যবহারকারী এখানে একাউন্ট খুলে 100 USDT ক্যাশব্যাক পাবেন?

জনপ্রিয় ক্রিপ্টোর মধ্যে বিটকয়েন সবার উপরে। তবে এটিতে খুব অল্প সময়ে আকাশ-পাতাল দরপতন লক্ষ করা যায়। তবুও অনেকেই এটিতে ক্যারিয়ার গড়ে সফল্য অর্জন করছেন। অন্যান্য ক্রিপ্টো কারেন্সি সম্পর্কে জানতে একাউন্ট খুলুন এবং আয় করা শুরু করুন।


একাউন্ট খুলে 100 USDT ক্যাশব্যাক পাবেন কিভাবে?

প্রথমে “Claim your 100 USDT cashback voucher” এই লিংকে ক্লিক করে প্রবেশ করুন। নিচের মতো একটি পেজ আসবে।


বাইনেন্স একাউন্ট খুলে 100 USDT ক্যাশব্যাক ভাউচার পাবেন কিভাবে?

এবার, “Get Started” বাটন ক্লিক করুন। নিচের মতো সাইন আপ করার একাধিক অপশন পাবেন।

Sign up to get 100 USDT trading fee rebate!

একাউন্ট খোলার জন্য যে কোন একটি বেচে নিন। যেমন-

  • সাইন আপ উইথ ফোন অর ইমেইল
  • কন্টিনিউ উইথ জিমেইল
  • কন্টিনিউ উইথ অ্যাপন

আপনি আপনার ফোন নাম্বার দিয়ে একাউন্ট খুলতে চাইলে প্রথম অপশটি বেচে নিতে পারেন। আর যদি আপনার জিমেইল একাউন্ট কিংবা অ্যাপল একাউন্ট দিয়ে লগিইন করতে চান তাহলে যথাক্রমে দ্বিতীয় / তৃতীয় অপশন নির্বাচন করে একাউন্ট খুলুন।


একাউন্ট ভেরিফাই করবেন কিভাবে?

একাউন্ট খোলার পর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আপনার একাউন্টটি ভেরিফাই করা। কেননা ভেরিফাই না করে আপনি লেনদেন করতে পারবেন না কিংবা সিমিত পরিমানে লেনদেন করতে পারবেন। তবে এটি নিরাপদ নয়।

একাউন্ট ভেরিফাই করার জন্য যা যা প্রয়োজন তা হলো-

জাতীয় পরিচয় পত্র বা ড্রাইভিং লাইসেন্স বা পাসপোর্ট যে কোন একটি দিয়ে একাউন্ট ভেরিফাই করতে পারবেন। এজন্য আপনার প্রোফাইল আইকনে ক্লিক করে “Identification” ক্লিক করে আপনার আইডি পিক তুলে ভেরিফাই করে নিন।

আপনার Personal Verification সম্পন্ন হয়ে গেলে প্রতিদিন 50 হাজার ডলার লেনদেন করতে পারবেন।

বিঃদ্রঃ মোবাইল কিংবা ল্যাপটপে ক্যামেরা অন করে আপনার আইডির এমন ছবি উঠাতে হবে যেন তা পরস্কারভাবে বুঝা যায়। কেননা তা না হলে আপনার ফেস ভেরিফেকেশন সমস্যা হবে।

একাউন্ট ভেরিফাই করলেই 20 USDT  ক্যাশব্যাক

একাউন্ট ভেরিফাই করলেই ১০ USDT  ক্যাশব্যাক
আপনি যদি প্রথমবারের মতো একাউন্ট খোলেন তাহলে একাউন্টি ভেরিফাই না হওয়া পর্যন্ত লেনদেন করতে পারবেন না। 

আর ভেরিফাই করলে 20 USDT, ফান্ড ডিপোজিট মিনিমাম 10$ করলেই 30 USDT এবং ট্রেডিং শুরু করলে আরো 50 USDT ক্যাশব্যাক পাবেন।

100 USDT ক্যাশব্যাক ভাউচার পাবেন কিভাবে?

বাইনেন্স এ নিবন্ধনের পর 14 দিনের মধ্যে $50 এর বেশি জমা করলে আপনার একাউন্টে 100 USDT ক্যাশব্যাক চলে আসবে। ডিপোজিট করার 72 ঘন্টার পরেও যদি আপনার একাউন্টে 100 USDT জমা না হয় তাহলে বাইনেন্স এর লাইভ সাপোর্ট এ যোগাযোগ করুন।

অর্থাৎ একাউন্ট ভেরিফাই করার পর ১৪ দিনের ভিতরে ৫০ ডলার ডিপোজিট করার পর যদি আপনার একাউন্টে 100 USDT ক্যাশ ব্যাক না পান তাহলে যোগাযোগ করলে দ্রুত পেয়ে যাবেন। তবে মনে রাখবেন ডিপোজিট করার ৭২ ঘন্টা আগে যোগাযোগ করবেন না।


100 USDT ক্যাশব্যাক পাবেন না যা করলে?

আপনি যদি কোন রেফারেল লিংক ছাড়া একাউন্ট খুলেন তাহলে 100 USDT ক্যাশব্যাক পাবেন না। এটা শুধুমাত্র নির্দিষ্ট লিংক ব্যবহার করে পাবেন। আপনি একাউন্ট খোলার পর আপনার রেফার আইডি ব্যবহার করে আয় করতে পারেন। এই ক্ষেত্রে যে একাউন্ট খুলবে তিনি এবং আপনি উভয়ই 100 USDT ক্যাশব্যাক পাবেন।

যাইহোক, একাউন্ট খোলার জন্য উপরের লিংকটি একটি রেফারেল লিংক। আপনি যদি এই লিংক ব্যাতিত একাউন্ট খোলেন তাহলে ক্যাশব্যাক পাবেন না।


শেষকথা:

আশাকরি,  বাইনেন্স একাউন্ট খুলে 100 USDT ক্যাশব্যাক ভাউচার পাবেন কিভাবে? তা বুঝতে পেরেছেন। এই বিষয়ে যদি কোন প্রশ্ন থাকে তাহলে নিচের কমেন্ট বক্স এ মন্তব্য করুন। আপনার যেকোন মন্তব্য আমরা গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !