Brac bank internet banking: ব্র্যাক ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং ইনফো

 আজকের বিষয় হচ্ছে ‘Brac bank internet banking: ব্র্যাক ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং’ । বর্তমান ব্যাংকিং জগতের জনপ্রিয় এবং গ্রহকের আগ্রহের বিষয় হচ্ছে ইন্টারনেট ব্যাংকিং। আজকের ইনফোতে ব্রাংকের ইন্টারনেট ব্যাংকি ও ব্যাংকের কিছু তথ্য আলোচনা করা হবে। ইনফোটিতে ব্র্যাক ব্যাংকের ডিজিটাল লেনদেন ফোকাস থাকবে।

ব্রাক ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং
ছবি: ইন্টারনেট থেকে নেয়া

ব্র্যাক ব্যাংক

এই ইনফোটিতে ব্র্যাক ব্যাংক সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে না। আপনার যদি ব্যাংক সম্পর্কে বিস্তারিত জানার প্রয়োজন হয় তাহলে ব্র্যাক ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাই www.bracbank.com ভিজিট করুন

ব্র্যাক ব্যাংকে ইন্টারনেট ব্যাংকিং বা ডিজিটাল ব্যাংকিং নিয়ে ইনফোটি সাজানো হয়েছে। বাংলাদেশে প্রথম দিকে যে কয়টি ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করে তার মধ্যে ব্র্যাক ব্যাংক অন্যতম।

ব্র্যাক ব্যাংক একটি কর্পোরেট প্রতিষ্ঠান। এর সহায়ক প্রতিষ্ঠানগুলো হচ্ছে- বিকাশ লিমিটেড, ব্র্যাক ইপিএ (ইনভেস্টমেন্ট লিঃ),  ব্র্যাক ইপিএল ( স্টোক ব্রকারেজ লিঃ), ব্র্যাক সাজান ইত্যাদি।
ব্রাক ব্যাংকের সহযোগি প্রতিষ্ঠান

এখানে ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং বা ডিজিটাল ব্যাংকিং বিষয়ে তথ্য তুলে ধরা হলো।

ব্র্যাক ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং

মোবাইল ব্যাংকিং বিকাশ সম্পর্কে আমারা সবাই জানি। বিকাশ সম্পর্কে বিস্তারিত জানুন বিকাশ মোবাইল ব্যাংকিং ইনফো থেকে। এটি ব্র্যাক ব্যাংকের একটি সহযোগি ডিজিটাল মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।

ব্র্যাক ব্যাংক গ্রহকদের ডিজিটাল সর্বোচ্চ সুবিধা দেওয়ার জন্য একটি একটি মোবাইল অ্যাপ নিয়ে এসেছে। অ্যাপটি অ্যান্ড্রোয়েড ও আইফোনে চালানো যাবে। অ্যান্ড্রোয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে এবং আইফোন ব্যবহারকারী অ্যাপল স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবে।

অ্যাপটির নাম Bank Smart ডাউনলোড করুন এখান থেকে । ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিংকে আস্থা নামে ডাকা হয়। আস্থা অ্যাপ ব্যবহার করে উপভোগ করুন ডিজিটাল ব্যাংকিংয়ের সকল সুবিধা।

ইন্টারনেট ব্যাংকিং (Brac bank internet banking)

ইন্টারনেট ব্যাংকিং কি? এর সুবিধা কি কি? ইন্টারনেট ব্যাংকিং বিস্তারিত জানতে ‘Internet Banking: ইন্টারনেট ব্যাংকিং (Online Banking) ডিজিটাল ব্যাংকিং এর ইনফো’ দেখুন।

ব্র্যাক ব্যাংকের ডিজিটাল সুবিধা আস্থা অ্যাপের মাধ্যমে উপভোগ করতে হয় গ্রাহককে। আস্থা অ্যাপের সকল বিষয় জানতে ‘Bank Smart আস্থা অ্যাপ’ ইনফোটি দেখুন।

ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিংয়ে যে সুবিধা পাবেন

বর্তমানে মোবাইল ব্যাংকিং যে সুবিধা ইন্টারনেট ব্যাংকিংয়ে একই সুবিধা দেওয়া হচ্ছে। মোবাইল ব্যাংকিংও ইন্টারনেট ব্যাংকিং। এর সুবিধাগুলো হচ্ছে-
  • ব্র্যাক ব্যাংকের যে কোন হিসাবে টাকা স্থানান্তর করার সুবিধা
  • মোবাইল টপআপ বা মোবাইল রিচার্জ করার সুবিধা
  • ক্রেডিট কার্ড এর বিল প্রদান
  • কিউবি বিল প্রদান
  • স্থিতির সাথে হিসাব সম্পর্কিত তথ্য দেখার ‍সুবিধা
  • আপনার ঋণ হিসাবের তথ্য দেখতে পারবেন
  • সকল লেনদেনের তথ্য দেখতে পারবেন সহজেই
  • হিসাব সংক্রান্ত সংক্ষিপ্ত বিবরণী দেখার সুবিধা
  • হিসাবের বিস্তারিত বিবরণী দেখার সুবিধা
  • বেনিফিশিয়ারি ম্যানেজমেন্ট করার সুবিধা
  • এসএমএস ব্যাংকিং সুবিধা গ্রহণ ইত্যাদি।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.