অডিও রেকর্ড করার সেরা ১০ টি মাইক্রোফোন - Top 10 Microphones for Recording Audio

0

বর্তমানে অনেকেই অনলাইনে নিজের ক্যারিয়ার গড়তে চান। এই সময়ে বিবিন্ন জন অনলাইনে ক্যারিয়ার গড়ার অন্যতম একটি মাধ্যম হিসাবে বেচে নেন অডিও কন্টেন্ট তৈরি করা। ইউটিউব, ফেসবুক সহ বিভিন্ন প্লাটফরমে অডিওর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আর এই ক্যারিয়ারের সফলতার জন্য অন্যতম গুরুত্বপূর্ণ রিসোর্চ হলো মাইক্রোফোন (Microphones)। তাই আপনাদের জন্য আজকে আমরা “অডিও রেকর্ড করার সেরা ১০ টি মাইক্রোফোন - Top 10 Microphones for Recording Audio” নিয়ে হাজির হয়েছি।

অডিও রেকর্ড করার সেরা ১০ টি মাইক্রোফোন - Top 10 Microphones for Recording Audio

সাশ্রয়ী মূল্যে আপনার বাজেটের মধ্যেই এমন ১০ টি মাইক্রোফোন নিয়ে আজকে আলোচনা করবো যা আপনার অনেক সময় বাঁচিয়ে দিবে। কেননা আমরা এখানে অরিজিনাল ব্রান্ডের প্রোডাক্সগুলোর শপিং লিংক দিয়ে দিবো। প্রয়োজনে আপনি সরাসরি এই লিংক অনুসরণ করে আপনার পছন্দের মাইক্রোফোনটি (Microphone) অর্ডার করতে পারেন কিংবা ইকমার্স সাইট থেকে ক্রয় করতে পারেন।


সেরা ১০ টি মাইক্রোফোন - Top 10 Microphones

যেভাবে আমরা টপ ১০ টি মাইক্রোফোন নির্বাচন করেছি অর্থাৎ আমরা কোন কোন বিষয়ের উপর নির্ভর করে Top 10 Microphones বাচাই করেছি তা আপনাদের জানাতে চাই। প্রথমত আমরা দেখেছি কোন মাইক্রোফোনটি বেশি সংখ্যক ব্যহারকারী ক্রয় করেছে।

ব্যবহারকারীর রিভিউ অর্থাৎ কোন মাইক্রোফোন ব্যবহার করে সবচেয়ে বেশি স্বাচ্ছন্দবোধ করেছেন ব্যবহারকীরা। এছাড়াও আরো অনেক বিষয় দেখেছি । যেমন- ব্রান্ড কোয়ালিটি, সাউন্ড সিস্টেম কোয়ালিটি, সেটআপ কোয়ালিটি, ফিচার কোয়ালিটি ইত্যাদি।

সাশ্রয় মূল্যের এই মাইক্রোফোনগুলো (Microphones) সব ধরণের ব্যবহারকারীর জন্য সুবিধাজনক এবং ক্যারিয়ার ডেভলপমেন্টে সহায়ক ভুমিকা পালন করে। আসুন জেনে নেই, বিভিন্ন ব্রান্ডের সেরা ১০ টি মাইক্রোফোন সম্পর্কে।

১। MAONO AU-A04 Microphone

MAONO AU-A04 Microphone

এই মাইক্রোফোনটি আপনি একসাথে চ্যাটিং, রেকর্ডিং, গেমিং, ডাবিং ও পডকাস্টিং করতে খুবই স্মুথলি ব্যবহার করতে পারেন। 

MAONO AU-A04 Microphone Kit 192KHZ/24BIT Plug & Play - সাউন্ড চিপসেটের সাথে রয়েছে পেশাদার মেটারিয়াল, যা USB মাইক্রোফোনকে উচ্চ-রেজোলিউশন স্যাম্পলিং রেট ধরে রাখতে সুবিধা প্রদান করে। স্যাম্পলিং রেট: 192kHz/24bit।

একটি ভাল কার্ডিওড পোলার পিকআপ প্যাটার্ন, উচ্চ আউটপুট এবং কম স্ব-শব্দ ফাংশন সহ, মাইক্রোফোনটি এমনকি সবচেয়ে সূক্ষ্ম শব্দও সঠিকভাবে পুনরুত্পাদন করতে পারে। এটি বিশেষত স্টুডিও, রেকর্ডিং, সম্প্রচার, মিটিং এবং গেমিং ইত্যাদির জন্য উপযুক্ত।

বাড়ি থেকে ভয়েস কল করার জন্য আপনার মাইকের প্রয়োজন হলে বা আপনার ফোন বা কম্পিউটারে বাইরে থেকে রেকর্ড করতে এই (MAONO AU-A04 Microphone) মাইক্রোফোনটি চমৎকার সব অভিজ্ঞতা প্রদান করে।

MAONO AU-A04 এর স্পেসিফিকেশন:

  • মাইক্রোফোন-কোর: Dia.16mm কনডেনসার
  • পোলার প্যাটার্ন: কার্ডিওয়েড
  • ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া: 30Hz-16kHz
  • স্যাম্পলিং রেট: 192kHz/24bit
  • সংবেদনশীলতা: -38dB+/-3dB (0dB=1V/Pa 1kHz)

MAONO AU-A04 মাইক্রোফোন সম্পূর্ণ সেটআপ

আপনি যদি পডকাস্টিং বা ইউটিউব বা যেকোনো গেমিংয়ের জন্য একটি সাশ্রয়ী মিনি স্টুডিও সেটআপ খুঁজেন তাহলে এই (MAONO AU-A04) মাইক্রোফোনটি আপনার প্রয়োজনের জন্য একটি আদর্শ মাইক্রোফোন সেটআপ হতে পারে।

এই মাইক্রোফোনটি খুব উচ্চ মানের এবং পেশাদার গ্রেডের চিপসেট দিয়ে তৈরি যা 192kHz/24bit বা ক্রিস্প অডিও সমর্থন করে।

যেকোনো পিসি/ল্যাপটপ/ম্যাকবুকের জন্য ব্যবহার করা সহজ এবং সম্পূর্ণরূপে প্লাগ এবং প্লে মাইক্রোফোন এটি।

এই মাইক্রোফোনটির বর্তমান বাজার মূল্য এবং কিভাবে সেটআপ করবেন বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


২। Blue Snowball iCE Microphone

খুবই সিম্পল কিন্তু অধিক শক্তিশালী মাইক্রোফোন এটি। এই ইউএসবি মাইক্রোফোনটি এর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড এবং স্থায়িত্বের জন্য বিশ্বজুড়ে খুবই জনপ্রিয়।

এই কনডেন্সার মাইক্রোফোন প্লাগ অ্যান্ড প্লে সিম্পলিসিটির সাথেই রয়েছে। পিসি বা ম্যাকে এই মাইক্রোফোন ব্যবহার করার জন্য আপনাকে কোনো ড্রাইভার ইন্সটল করতে হবে না।

Blue Snowball iCE Microphone
এই মাইক্রোফোনটি স্ক্যাইপ দ্বারা অনুমোদিত এবং এটির কর্মদক্ষতার জন্য সনদ প্রাপ্ত। তাই আপনি এটি নিশ্চিন্তে ঝামেলামুক্তভাবে ব্যবহার করতে পারেন।


Plug'nPlay USB iCE Microphone (প্লাগ'এনপ্লে ইউএসবি মাইক্রোফোন)

আপনার ভয়েস এবং কম্পিউটার-ভিত্তিক অডিও রেকর্ডিংয়ের জন্য উচ্চ-মানের শব্দ পাওয়া সহজ না হলে এটি আপনার জন্য আদর্শ হতে পারে।

বাড়িতে, অফিসেঅথবা যে কোনো জায়গায় Blue Snowball iCE Microphone মাইক্রোফোনটি অডিও গুণমান সরবরাহ করে।

যখন ল্যাপটপ বা কম্পিউটারের অন্তর্নির্মিত মাইক্রোফোন ছিল না তখন থেকেই এই মাইক্রোফোনটি সুনাম অর্জন করে আসছে।


মাইক্রোফোনটির বৈশিষ্ট

এই সিম্পল মাউক্রোফোটি দিয়ে বিভিন্ন বৈশিষ্ট উপভোগ করুন সহজেই। যেমন-

  • Skype, TwitchandFaceTime-এ অডিও গুণমান উন্নত অভিজ্ঞতা উপভোগ করুন
  • YouTube-এর রেকর্ডিংয়ে ক্রিস্টাল ক্লিয়ার অডিও যোগ করুন
  • পডকাস্ট তৈরি করুন এবং আপনার বাড়ির সিনেমাগুলিতে বর্ণনা যোগ করুন
  • যন্ত্র বা ভোকাল রেকর্ড করুন
  • সহজ প্লাগ এবং সরাসরি আপনার ম্যাক বা পিসিতে প্লে করুন - ইনস্টল করার জন্য কোন ড্রাইভার নেই । অর্থাৎ বাড়তি ইন্সটল করার ঝামেলা ছাড়াই এটি ব্যবহার করুন।
এই মাইক্রোফোনটির বর্তমান বাজার মূল্য এবং অন্যান্য ফিচার জানতে এখানে ক্লিক করুন

৩। MAONOCASTER Lite AU-AM200S1

MAONOCASTER Lite AU-AM200S1

MAONOCASTER Lite AU-AM200S1 পোর্টেবল পডকাস্ট স্টুডিও আপনি যখন আপনার পডকাস্ট, রেডিও শো, বা টুইচ স্ট্রীমগুলি সহজে স্থল থেকে বের করতে চান তখন আপনার একটি ভাল মানের মাইক্রোফোন প্রয়োজন। কিন্তু আপনি নিশ্চিত হতে পারছেন না কোন মাইক্রোফোনটি কিনবেন?

যদি এমন দ্বিধাদন্ধে ভোগেন, তাহলে আপনার জন্য এই মা্ক্রইফোনটি (Microphone) আদর্শ হতে পারে। কেননা এটি ব্যবহার করা এতই সহজ এবং স্বজ্ঞাত যে আপনি কয়েক মিনিটের মধ্যে পডকাস্টিংয়ে প্রথমে ঝাঁপিয়ে পড়তে পারেন।

জটিল ক্রিয়াকলাপগুলির দ্বারা বিভ্রান্ত না হয়ে মূল্যবান সামগ্রী প্রদান এবং আপনার দর্শকদের সাথে ইন্টারঅ্যাক্ট করার দিকে মনোনিবেশ করতে পারেন অত্যান্ত সহজভাবেই।

এটি অডিও মিশ্রণের চারটি চ্যানেল এবং মাইক্রোফোন, স্মার্টফোন এবং অন্যান্য উত্সের সাথে সহজে সংযোগ করা যায়।

এছাড়াও এটিতে উন্নত প্রকৌশল ব্যবহার করে আপনি শব্দের মাত্রা নিয়ন্ত্রণ করতে এবং শ্রমসাধ্য পোস্ট-প্রোডাকশন এবং সম্পাদনা এড়াতে সরঞ্জামগুলির একটি বিস্তৃত সেটের মাধ্যমে লাইভ ভোকাল এবং সাউন্ড ইফেক্ট যোগ করতে পারেন।


AU-AM200S1 এর বৈশিষ্ট্য:

  • অল-ইন-ওয়ান: একটি USB সাউন্ড কার্ড প্লাস মিক্সিং স্টেশন হিসেবে কাজ করে।
  • ব্যবহার করা সহজ: সেটআপ করুন এবং পডকাস্টিং বা লাইভ স্ট্রিমিং শুরু করুন কিছুক্ষণের মধ্যেই।
  • মিক্সিং স্টেশন: দুটি মাইক ইনপুট, একটি অ্যাকপ্যানিমেন্ট ইনপুট এবং রিয়েল-টাইম মনিটরিং
  • বিশেষ প্রভাব: আটটি বিল্ট-ইন বিশেষ অডিও প্রভাব এবং আপনার সৃষ্টির জন্য উপলব্ধ বিভিন্ন সমন্বয়
  • একাধিক আউটপুট: একসাথে তিনটি ডিভাইস পর্যন্ত আউটপুট। আপনাকে আরও সম্ভাবনা দিতে পারে।
  • মাইক্রোফোন: প্রো-গ্রেড স্টুডিও ডিজাইন
  • কার্ডিওয়েড পিক-আপ প্যাটার্ন
  • কার্ডিওয়েড পোলার প্যাটার্ন: কার্ডিওয়েড পোলার প্যাটার্ন ডিজাইনটি পাশ থেকে শব্দ সংগ্রহকে হ্রাস করে, পছন্দসই শব্দ উৎসের বিচ্ছিন্নতাকে উন্নত করে, একটি পরিষ্কার এবং আরও বাস্তবসম্মত শব্দ তৈরি করে। নেটওয়ার্ক ইউটিউব রেকর্ডিং, গুগল ভয়েস অনুসন্ধান, স্টিমিং, পডকাস্টিং এবং ডেস্কটপ রেকর্ডিংয়ের জন্য উপযুক্ত
  • পিকআপ দূরত্ব 0-50cm/20in
  • এক্সএলআর প্লাগ অ্যান্ড প্লে প্রিমিয়াম এক্সএলআর মাইক্রোফোন ফোন বা কম্পিউটার সংযোগ করতে পারে
  • সুবিধাজনক এবং স্থিতিশীল ট্রাইপডের কোণ নির্বিচারে সামঞ্জস্য করা যেতে পারে
ডিজিটাল মাইক্রোফোন

আপনি যদি রেডিও জকি হতে চান বা আপনার সারা শরীরে রেডিও জকি ওয়ার্ম গিঁট করতে চান তবে এই ডিভাইসটি আপনার জন্য আদর্শ হতে পারে। অনলাইনে একটি পৃষ্ঠা খুলুন এবং লাইভে আসুন এবং নিয়মিত চ্যাট করুন, গান শুনুন ইত্যাদি, এবং একজন রেডিও জকি হন। এই মাক্রোফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে এবং এর বর্তমান বাজার মূল্য কত তা জানতে এখানে ক্লিক করুন।


৪। MAONO AU-100R (Rechargeable Clip Microphone)

বাজারে বর্তমানে নন ব্রান্ডের হাজার রকম ক্লিপ মাইক্রোফোন পাওয়া যায়। আর মান ব্রান্ডের ক্লিপ মাইক্রোফোনগুলোর মধ্যে অন্যতম সেরা মাইক্রোফোন হচ্ছে Rechargeable Clip Microphone (MAONO AU-100R) এটি। 

MAONO AU-100R (Rechargeable Clip Microphone)

আপনি যদি ইতিমধ্যেই BOYA M1 ব্যবহার করে থাকেন তাহলে আপনি রিচার্জেবল ব্যাটারির প্রয়োজনীয়তা অনুভব করতে পারেন। কারণ BOYA M1-এ রিচার্জেবল ব্যাটারি বিকল্প নেই।

রিচার্জেবল ক্লিপ মাইক্রোফোন

আপনি যদি একটি রিচার্জেবল ব্যাটারি বিকল্প সহ একটি ভাল মানের মাইক্রোফোন খুঁজেন তাহলে আপনার জন্য সমৎকার একটি আদর্শ মাইক্রোফোন আপনার জন্য সর্বশেষ Maono AU-100R মডেলের ক্লিপ মাইক্রোফোনটি, যা বাজারে এসেছে।

এই রিচার্জেবল মাইক্রোফোনের সাহায্যে আপনি স্মার্টফোন, পিসি, ল্যাপটপ এবং ডিএসএলআর-এ রেকর্ড করতে পারবেন। একবার পূর্ণ চার্জ হলে 90 ঘন্টা পর্যন্ত রেকর্ডিং করতে পারেন। এটি ব্যাটারি সূচকটিও দেখায় যা একটি রিচার্জেবল লাভালিয়ার মাইক্রোফোন ব্যবহার করার জন্য একটি উজ্জ্বল বিকল্প।

রিচার্জেবল ক্লিপ মাইক্রোফোনটি সম্পর্কে বিস্তারিত কনফিগার এবং এটির বর্তমান বাজার ম্যল্য কত তা জানার জন্য এখানে ক্লিক করুন


৫। BM-100FX মাইক্রোফোন

আপনি যদি কম দামের মধ্যে সেরা মানের একটি মাইক্রোফোন খুঁজেন, তাহলে আপনার জন্য এই মাইক্রোফোনটি হতে পারে একটি আদর্শ Microphone

BM-100FX মাইক্রোফোন

আপনি কি একটি আশ্চর্যজনক মাইক্রোফোন খুঁজছেন যা আপনার বাড়ির স্টুডিওকে পেশাদার হিসাবে প্রতিষ্ঠা করতে পারে?

তাহলে আর খুঁজাখুজি করা বন্ধ করে দিন, কারণ বাজারের 100FX মাইক্রোফোন স্টুডিও সেটআপ কম্বোটি আপনার  প্রয়োজন হবে।

এটি আপনার স্মার্টফোনের সাথে ব্যবহার করার জন্য একটি টেবিল স্ট্যান্ড, পপ ফিল্টার এবং কনভার্টার রয়েছে। এছাড়াও, অডিওটি সূক্ষ্ম-টিউন করার জন্য এটিতে একটি ইকো বৈশিষ্ট্য রয়েছে।

এই অবিশ্বাস্য মাইক্রোফোনের সাহায্যে, আপনি উচ্চ-মানের রেকর্ডিং তৈরি করতে পারেন যা আপনার বন্ধু এবং পরিবারকে বিস্মিত করবে।

100FX কনডেনসার মাইক্রোফোনের মতো মানের একই স্তর সরবরাহ করে না, তাই অন্যান্য মাইক্রোফোনগুলিতে সময় এবং অর্থ অপচয় করা বন্ধ করুন।

আপনি আপনার নিজের সঙ্গীত তৈরি শুরু করতে চান?

এই (BM-100FX Microphone) 100FX মাইক্রোফোন স্টুডিও সেটআপ কম্বো নতুন সঙ্গীতশিল্পীদের জন্য উপযুক্ত। অর্থাৎ যারা নতুন হিসাবে সঙ্গীতশিল্পী হতে চান তাদের জন্য এই মাইক্রোফোনটি আদর্শ হতে পারে। কেননা এটিতে রয়েছে একটি টেবিল স্ট্যান্ড, পপ ফিল্টার এবং কনভার্টার সহ অন্যন্য টুলস যাতে আপনি এটি আপনার স্মার্টফোনের সাথে ব্যবহার করতে পারেন। এছাড়াও, ইকো বৈশিষ্ট্যটি আপনাকে নিখুঁত শব্দ পেতে অডিওটি সূক্ষ্ম-টিউন করতে সহায়তা করবে।

এই মাইক্রোফোনের সাহায্যে, আপনি অবিশ্বাস্য সঙ্গীত তৈরি করতে পারেন যা আপনার বন্ধু এবং পরিবারকে বিস্মিত করবে। আজই রেকর্ডিং শুরু করুন এবং দেখুন আপনি কী নিয়ে আসতে পারেন!

আপনি যদি আপনার YouTube বা অন্য ব্যবহারের জন্য একটি মিনি স্টুডিও খুঁজেন, তাহলে এই 100FX কম্বো অফারটি আপনাকে অর্থের জন্য সেরা মূল্য দেয়৷ অর্থাৎ সবচেয়ে কম মূল্যে আপনি এটি ক্রয় করতে পারেন। এই মাইক্রোফোনটি সম্পর্কে আরো তথ্য এবং এর বর্তমান বাজার মূল্য কত তা জানার জন্য এখানে ক্লিক করুন


৬। FIFINE K690 USB Microphone

FIFINE K690 USB Microphone

Fifine K690 well-known ad Blue Yeti killer, এই মাইক্রোফোনটিতে (Microphones) আপনি প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্যগুলি পাবেন।

এটিতে একটি তিন-ক্যাপসুল মাইক্রোফোন অ্যারে রয়েছে যা শূন্য-লেটেন্সি আউটপুট সহ কিংবদন্তি সম্প্রচারের শব্দ সরবরাহ করে।

সুবিধার জন্য, এতে গেইন কন্ট্রোল, একটি নিঃশব্দ বোতাম এবং একটি হেভি-ডিউটি 360° রোটেটেবল অ্যাডজাস্টেবল ডেস্কটপ স্ট্যান্ড রয়েছে।

এতে চারটি ভিন্ন পিকআপ প্যাটার্নও রয়েছে যা ভোকাল, ইউটিউব, স্ট্রিমিং, গেমিং, এএসএমআর বা জুম-ক্লাসের জন্য আদর্শ Microphone

FIFINE K690 এর বৈশিষ্ট

  • প্লাগ এবং ইউএসবি সংযোগ সঙ্গে খেলা
  • থ্রি-ক্যাপসুল অ্যারে কিংবদন্তি সম্প্রচারের শব্দ সরবরাহ করে
  • নিয়ন্ত্রণ, নিঃশব্দ বোতাম, জিরো-লেটেন্সি হেডফোন আউটপুট লাভ
  • চার পিকআপ প্যাটার্নস কার্ডিওড, ওমনি, দ্বিমুখী এবং স্টেরিও পিকআপ প্যাটার্ন
  • 360° ঘূর্ণনযোগ্য সামঞ্জস্যযোগ্য ডেস্কটপ স্ট্যান্ড
  • হেভি-ডিউটি মেটাল স্ট্যান্ডি
এই মাইক্রোফোনটি সম্পর্কে আরো তথ্য এবং এটির বর্তমান বাজার মূল্য জানার জন্য এখানে ক্লিক করুন

৭। BM800 Studio Microphone

BM800 হচ্ছে সাশ্রয়ী বাজেটের মধ্যে সবচেয়ে বহুমুখী কনডেনসার মাইক্রোফোন। YouTube ভিডিও বা অন্যান্য পেশাদার ব্যবহারের জন্য একটি মিনি স্টুডিওর জন্য এই কম্বো প্যাকেজটিতে রয়েছে প্রয়োজনীয় সকল টুলস৷

BM800 Studio Microphone


এই স্টুডিও সেটআপে, আপনি ইউটিউব এবং ফেসবুকের জন্য একটি অডিও রেকর্ডিং বা লাইভ ভিডিও তৈরি করতে প্রয়োজনীয় সমস্ত মৌলিক ডিভাইস পাবেন এখানে।


কি আছে এই কম্বো সেটে?

  • 1x BM800 কনডেনসার মাইক্রোফোন
  • 1x ফ্যান্টম পাওয়ার সাপ্লাই
  • 1x XLR কেবল (পুরুষ থেকে মহিলা)
  • 1x বড় পপ ফিল্টার
  • 1x NB35 মাইক্রোফোন স্ট্যান্ড
  • 1x TRS থেকে TRRS কনভার্টার
এই BM800 Studio Microphone Combo টি সম্পর্কে বিস্তারিত ইনফরমেশন এবং এটির বর্তমান বাজার মূল্য কত তা জানতে এখানে ক্লিক করুন। 

8। FIFINE K658 USB Dynamic Cardioid Microphone

FIFINE K658 USB Dynamic Cardioid Podcast Microphone

FIFINE K658 USB ডায়নামিক কার্ডিওড পডকাস্ট মাইক্রোফোন একটি লাইভ মনিটরিং, গেইন কন্ট্রোল, মিউট বোতাম সহ বাংলাদেশে এখন উপলব্ধ। সবচেয়ে সাশ্রয়ী মূল্যে এটির আসল পণ্যগুলি পেতে এই লেখাটি আপনাকে সহায়তা করতে পারে। তাই মেকানিক্যাল কীবোর্ডের জন্য বাংলাদেশের সেরা গ্রাহক পরিষেবার প্রতিশ্রুতি সহ গুণগত মান উপভোগ করুন অনলাইন শপিং এর মাধ্যমে।

FIFINE K658 পডকাস্ট মাইক্রোফোন হল সর্বশেষ ইউএসবি প্লাগ অ্যান্ড প্লে রেকর্ডিং মাইক্রোফোন। এটি একটি ডায়নামিক, উচ্চ-মানের কম্পিউটার এবং 16-বিট, 48kHz স্যাম্পলিং রেট এবং ফ্ল্যাট ফ্রিকোয়েন্সি রেসপন্স সহ গেমিং মাইক্রোফোন।

অতএব, এটি অনুরণন নিশ্চিত করতে কণ্ঠস্বর, বিশদ বিবরণ এবং শব্দের গভীরতা বাড়ায়। এছাড়াও, অ্যাম্বিয়েন্ট সাউন্ড কমিয়ে আপনার ভয়েস সামনে এবং কেন্দ্রে রাখতে একটি কার্ডিওড পোলার প্যাটার্ন রয়েছে।

একটি ট্যাপ-টু-মিউট বোতামের কারণে আপনি সহজেই এটি নিয়ন্ত্রণ করতে পারেন। একটি অন্তর্নির্মিত LED সূচক মাইকের স্থিতি প্রদর্শন করে৷ এছাড়াও, গেমিং মাইক হিসাবে ব্যবহারের জন্য এটিতে আরজিবি লাইট রয়েছে। এটি সেরা পডকাস্ট বা ভোকাল রেকর্ডিং মাইক।


FIFINE K658 এর বৈশিষ্ট্য

  • নন-ব্যাকগ্রাউন্ড-সাউন্ড স্ট্রিমিং এবং রেডিও পডকাস্টিং এর অঞ্চল
  • অনন্য শ্বাস আরজিবি, আলো চালু/বন্ধ সুইচ
  • PC, PS4/5 এ কাজ করে; DAW এবং রেকর্ডিং সফ্টওয়্যার সামঞ্জস্যপূর্ণ
  • ভলিউম ডায়াল, LED স্ট্যাটাস ইন্ডিকেটর থেকে মিউট বোতামেও টাচ কন্ট্রোল
  • অভ্যন্তরীণ এবং বাহ্যিক পপ ফিল্টার উভয়ই লেটেন্সি-মুক্ত পর্যবেক্ষণ
  • অল-মেটাল বডি এবং স্ট্যান্ড, কাস্টমাইজড শক
  • 6 মাসের ওয়ারেন্টি।
এটি ব্যাট থেকে সরাসরি ব্যবহার করার জন্য তৈরি করা হয়েছে। উইন্ডোজ, ম্যাক এবং এমনকি একটি প্লে স্টেশন কনসোলে প্লাগ-এন্ড-প্লে সুবিধার জন্য USB সেটআপ আপনাকে দ্রুত সহায়তা করবে। এই মাইক্রোফোনটি সম্পর্কে সকল তথ্য এবং এটির বর্তমান বাজার মূল্য জানতে এখানে ক্লিক করুন। 

৯। Boya M1 Microphone

Boya M1 মাইক্রোফোন হল স্মার্টফোন, ডিএসএলআর, ক্যামকর্ডার, অডিও রেকর্ডার, পিসি ইত্যাদির জন্য একটি পেশাদার ক্লিপ-অন মাইক্রোফোন। এতে একটি সর্বমুখী কনডেনসার রয়েছে যা চমৎকার সাউন্ড কোয়ালিটি এবং কম হ্যান্ডলিং নয়েজ প্রদান করে।

এটিতে একটি দীর্ঘ তারও রয়েছে যা স্মার্টফোন এবং 3.5 মিমি ইনপুট জ্যাক প্রয়োজন নেই এমন অন্যান্য ডিভাইসগুলির সাথে ব্যবহার করা সহজ করে তোলে। এই পণ্যটি আপনাকে আপনার ভিডিও রেকর্ডিং থেকে সর্বাধিক পেতে সাহায্য করবে!

BOYA M1 এর বৈশিষ্ট্য:

  • স্মার্টফোন, ডিএসএলআর, ক্যামকর্ডার, অডিও রেকর্ডার, পিসি ইত্যাদির জন্য ক্লিপ-অন মাইক।
  • সর্বমুখী কনডেনসার মাইক্রোফোন
  • একটি উচ্চ-মানের কনডেন্সার ভিডিও ব্যবহারের জন্য আদর্শ
  • কম হ্যান্ডলিং শব্দ
  • ল্যাপেল ক্লিপ, LR44 ব্যাটারি, ফোম উইন্ডস্ক্রিন, 1/4" অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত

স্বল্প মূল্যের এই মাইক্রোফোনটি বিস্তারিত কনফিগার এবং এর বর্তমান বাজার মূল্য জানতে এখানে ক্লিক করুন


১০। BOYA MM1 Microphone

BOYA MM1 বাংলাদেশের সবচেয়ে সেরা বাজেট ভ্লগিং মাইক্রোফোন। এটি স্মার্টফোন, ডিএসএলআর, কনজিউমার ক্যামকর্ডার, পিসি ইত্যাদির সাথে সামঞ্জস্যপূর্ণ এবং এর জন্য কোনো ব্যাটারির প্রয়োজন নেই।

Boya MM1 Microphone

এই পেশাদার লোমশ উইন্ডশীল্ড আপনার রেকর্ডিং শব্দ মুক্ত এবং পটভূমি শব্দ পরিষ্কার রাখা অন্তর্ভুক্ত করা হয়েছে. এটিতে একটি শ্রমসাধ্য ধাতব নির্মাণও রয়েছে যা এটিকে আপনার বছরের পর বছর ধরে টেকসই করে তোলে।

আপনি আপনার অডিওর গুণমান সম্পর্কে চিন্তা না করে যে কোনও সময় যে কোনও জায়গায় এই মাইক্রোফোনটি ব্যবহার করতে পারেন। আর আপনি যদি অনলাইনে ভিডিও তৈরি করেন তাহলে এটি আপনার জন্য অত্যান্ত কার্যাকরী। কেননা অনলাইনে ভিডিও তৈরি করার সময় উচ্চ-মানের অডিও থাকা কতটা গুরুত্বপূর্ণ! তা বলার অপেক্ষা রাখে না।

আর এই মাইক্রোফোনটি আপনি আপনার বাজেটের মধ্যেই পেতে পারেন। তাই এই আশ্চর্যজনক মাইক্রোফোনটি হতে পারে আপনার ক্যারিয়ারের সহযোগী।


BOYA MM1 মাইক্রোফোনের মূল বৈশিষ্ট্য:

  • কমপ্যাক্ট অন-ক্যামেরা মাইক্রোফোন
  • স্মার্টফোন, ডিএসএলআর, কনজিউমার ক্যামকর্ডার, পিসি ইত্যাদির সাথে সামঞ্জস্যপূর্ণ।
  • রুগ্ন ধাতু নির্মাণ
  • কোন ব্যাটারি প্রয়োজন নেই
  • পেশাদার পশমযুক্ত উইন্ডশীল্ড অন্তর্ভুক্ত
BOYA MM1 হল নিখুঁত স্টার্টার মাইক্রোফোন, যারা ভ্লগিংয়ে যেতে চায় তাদের জন্য। এটি কমপ্যাক্ট এবং ব্যবহার করা সহজ, এবং এটির জন্য কোন ব্যাটারির প্রয়োজন নেই - শুধু এটি প্লাগ ইন করুন এবং আপনি যেতে পারবেন। এছাড়াও, এটি একটি পেশাদার লোমশ উইন্ডশীল্ডের সাথে আসে যাতে আপনি যেখানেই থাকুন না কেন আপনি দুর্দান্ত অডিও গুণমান রেকর্ড করতে পারেন। 

এই আশ্চর্যজনক মাইক্রোফোনটির বর্তমান বাজার মূল্য এবং এর বিস্তারিত তথ্য জানতে এখানে ক্লিক করুন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)


#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !