Top Battery sever Mobile App: আপনার মোবাইলের ব্যাটারীর জীবন বাড়াবে এই চারটি অ্যাপ

Top Battery sever Mobile App: আপনার মোবাইলের ব্যাটারীর জীবন বাড়াবে এই চারটি অ্যাপ নিয়ে আজকের টিপসটি শেয়ার করা হয়েছে। আপনার মোবাইল ফোন দিনে বার বার চার্জ দিচ্ছেন ফলে ব্যাটারী জীবন দ্রুত শেষ হয়ে আসছে। তাই ব্যাটারীর জীবন বাড়াতে জরুরী পদক্ষেপ নেওয়া প্রয়োজন।

Battery sever মোবাইর অ্যাপ

ব্যাটারীর জীবন বাড়াবে Battery sever মোবাইল অ্যাপ

প্রে স্টোরে হাজার রকম ব্যাটারী সেভার রয়েছে। তবে সবগুলো আপনার মোবাইলের ব্যাটারীর লাইফটাইম বড়াতে সঠিকভাবে কাজ করবে না। এমনও কিছু ব্যাটারী সেভার রয়েছে যেগুলো ব্যাটারীর জীবন বাড়া তো দূরের কথা বরং ব্যবহারে বিড়ম্বনা বাড়ায়। ব্যাকগ্রাউন্ড অ্যাপকে কিল করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

প্লে-স্টোরে থাকা কিছু ব্যাটারী সেভার অ্যাপের বিরুদ্ধে ব্যবহারকারীর অভিযোগের শেষ নাই। যেমন টেস্ট ক্লিনার, RAM Cleaner এর মত অ্যাপগুলো ব্যাটারীর জীবন বাড়ার পরিবর্তে আপনার মোবাইলে ব্যাকগ্রান্ডের অ্যাপের উপর আসন গেড়ে বসে থাকে।

ফলে ফোনে থাকা জরুরী অ্যাপগুলোতে কাজ করতে বিড়ম্বনায় পড়তে হয় আপনাকে। এতে আপনি ভয় পেয়ে যাচ্ছেন যে কোন ব্যাটারী সেভার অ্যাপ ব্যবহার করবেন না। কিন্তু বার বার চার্জ দিতে ব্যাটারীর জীবন কমিয়ে আসছে।


সত্যিই আপনি যদি ব্যাটারী জীবন বাড়াত চান তাহলে আপনার জন্য আছে দারুন চারটি ব্যাটারী সেভার মোবাইল অ্যাপ। হতে পারে অ্যাপগুলো আপনার জন্য শ্রেষ্ঠ টুলস।

আপনার জন্য চারটি চমৎকার Battery sever যা ব্যাটারীর আয়ু বাড়াবেে

এখানে চারটি মোবাইল অ্যাপের লিংক শেয়ায় করছি যা আপনার মোবাইলের জীবন বাড়াতে সাহায্য করবে। চোখ বন্ধ করে আপনি অ্যাপগুলো ব্যবহার করতে পারেন।

1. Naptime by Franco Francisco : অ্যাপটির প্লে স্টোর ডাউনলোড লিংক: https://play.google.com/store/apps/details?id=com.franco.doze


2. Greenify by Oasis Feng : এই অ্যাপটির প্লে স্টোর ডাউনলোড লিংক: https://play.google.com/store/apps/details?id=com.oasisfeng.greenify


3. Battery Guru by Paget96 : এই অ্যাপটি দারুন হয়ে উঠতে পারে আপনার জন্য । প্লে স্টোর লিংক: https://play.google.com/store/apps/details?id=com.paget96.batteryguru

4. Servicely by Francisco Franco : এই  অ্যাপটি বিশেষ কাজের জন্য ব্যবহার করতে পারেন। অ্যাপটির ডাউনলোড লিংক: https://play.google.com/store/apps/details?id=com.franco.servicely


শেষকথাঃ উপরের লিংকগুলো থেকে ব্যাটারী সেভার ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করুন। আসা করি আপনার ফোনের ব্যাটারীর লাইফ টাইম অনেক বেড়ে যাবে।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.