শিক্ষক নিয়োগ ইনফো NTRCA VACANT POST: NTRCA JOB CIRCULAR

Home BD info
0

NTRCA CIRCULAR: শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি NTRCA VACANT POST: NTRCA JOB CIRCULAR এই নিয়োগ ইনফোতে আপনি জেনে নিতে পারেন শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি ও বিভিন্ন তথ্য। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ (NTRCA) অফিসিয়াল ওয়েবসাইটের বিভিন্ন ইনফো এবং অনলাইনের আবেদন সংক্রান্ত তথ্য দেখুন এখানে।

শিক্ষক নিয়োগ ইনফো

সহকারী শিক্ষক: গণ বিজ্ঞপ্তি প্রকাশ

 বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ (NTRCA) প্রতি বছর সারা দেশের শূণ্য পদের জন্য শিক্ষক নিয়োগের জন্য গণ বিজ্ঞপ্তি জারি করে থাকে।শিক্ষক নিবন্ধন যারা করেছেন তারাই শুধু এই গণবিজ্ঞপ্তির আওতায় পরেন সারা দেশের স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষকদের মেধা তালিকা প্রকাশ করে এবং সেই অনুযায়ী শিক্ষক নিয়োগ করা হয়ে থাক।

 

পদের বিষয় ও পদভিত্তিক তালিকা

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ সারা দেশের শিক্ষকদের শূণ্য পদের শিক্ষক নিয়োগ তালিকা প্রকাশ করে এখানে বিভাগ, জেলা ও থানা এবং পদের বিষয় অনুযায়ী শিক্ষক নিয়োগ তালিকা প্রকাশ করা হয়। এই তালিকা থেকে আপনি সহজেই জেনে নিতে পারবেন কোন প্রতিষ্ঠানে কতটি কোন পদের জন্য শিক্ষক নিয়োগ করা হবে। এটি জানা থাকলে আপনার জন্য আবেদন করতে সুবিধা হবে।

সারা দেশের শিক্ষক নিয়োগ শূন্য পদের তালিকা এনটিআরসিএ এর অফিসিয়াল ওয়েবসাইটে এবং আবেদন শুরুর তারিখে http://ngi.teletalk.com.bd/ এই সাইটে প্রকাশ করা হয়েছে। এছাড়াও বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ (NTRCA) এর যে কোন নোটিশ দেখতে ভিজিট করুন অফিসিয়াল নোটিশ বোর্ড।

সকল তালিকা দেখতে ভিজিট করুন http://ngi.teletalk.com.bd/ntrca/app/ এখানে ক্লিক করুন।

 

অনলাইনে আবেদন করার নিয়ম

শিক্ষক নিয়োগ প্রার্থীদেকে অনলাইনে আবেদন ফরম পূরণে করে টেলিটক সিমের মাধ্যমে আবেদন ফি পরিশোধ করতে হবে। অনলাইনে আবেদন করার জন্য ভিজিট করুন http://ngi.teletalk.com.bd/ এখানে ক্লিক করুন। এবং যারা মহামান্য সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী আবেদন করবেন তারা http://ngiresult.teletalk.com.bd/ এখানে ভিজিট করুন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !